1. Armanch88@gmail.com : md arman : md arman
  2. res_242629@yahoo.com : Babu Rony : Babu Rony
  3. abdulbased007@gmail.com : Abdul Baset : Abdul Baset
  4. dailyekusheysangbad01@gmail.com : bhuluyanews :
  5. ripon.ashulia@gmail.com : MD Ripon Miah : MD Ripon Miah
  6. icca.gure@gmail.com : Md Deloar Hossen sumon : Md Deloar Hossen sumon
  7. zohurulislam7@gmail.com : Zahurul Islam : Zahurul Islam
April 27, 2024, 11:56 am
Title :
মিরপুরে ভবন নির্মাণে বিকট শব্দে কাঁপছে আশেপাশের ভবন এবং ভবনে ধরছে ফাটল নব্বই দশকের জগতালো চাকমার উদ্যোগে রামগড়ে প্রবীণ-নবীন ছাত্রলীগের পুনর্মিলন অনুষ্ঠান অনুষ্ঠিত হলো আজ ন্যাশনাল হোটেল এন্ড ট্যুরিজ্‌ম ট্রেনিং ইনস্টিটিউটের হেড অফ ডিপার্টমেন্ট জাহিদা বেগমের শুভ জন্মদিন। বাংলাদেশ কারাতে ফেডারেশনের সহ-সভাপতির পদ হতে অব্যাহতির উপর স্থিতাবস্থা শের-ই-বাংলা এ.কে ফজলুল হক এর ১৫০ তম জন্মজয়ন্তী উপলক্ষে “শেরে বাংলা কর্মময় জীবন শীর্ষক আলোচনা সভা,,ও অ্যাওয়ার্ড প্রদান ২০২৩ দর্শকশ্রোতারাই সব শিল্পীদের শক্তির উৎস: মায়িশা শান্তা। বেলকুচিতে সুবিধা বঞ্চিত শিক্ষার্থীদের মাঝে নগদ অর্থ বিতরণ বেলকুচিতে কৃষকদের মাঝে মাসকলাই বীজ ও সার বিতরণ বেলকুচিতে দুর্গা পূজা মন্ডপ প্রতিনিধিদের সাথে মতবিনিময় বেলকুচিতে ডেঙ্গু আক্রান্তে শিক্ষার্থীর মৃত্যু

নব্বই দশকের জগতালো চাকমার উদ্যোগে রামগড়ে প্রবীণ-নবীন ছাত্রলীগের পুনর্মিলন অনুষ্ঠান অনুষ্ঠিত হলো

  • আপডেটের সময় : Saturday, December 30, 2023
  • 232 জন দেখেছে

সাবেক প্রাচীন মহকুমা রামগড়ে প্রবীন-নবীন ছাত্রলীগ সদস্যদের পুনর্মিলন আনন্দ ও আবেগঘন পরিবেশে অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (২৯ ডিসেম্বর ২০২৩) গোধূলী রেঁস্তোরায় এ পুনর্মিলন অনুষ্ঠিত হয়। আশির দশকের ছাত্রলীগ নেতা জগদীশ সরকার চম্পক ও নব্বই দশকের জগতালো চাকমার উদ্যোগে এ পুনর্মিলন অনুষ্ঠানের আয়োজন করা হয়।

সবার ভালোবাসায় সিক্ত হলেন জগত আলো চাকমা

 

দেশের বিভিন্ন স্থানে নানা পেশায় নিয়োজিত আশি- নব্বই দশকের ছাত্রলীগের সদস্যরা এ পুনর্মিলনে যোগ দিতে রামগড়ে ছুটে আসেন। অনুষ্ঠানে যোগ দেন নবীন সদস্যরাও। রামগড় পৌরসভার প্রাণকেন্দ্রের লেকপার্কের গোধূলী রেঁস্তোরায় পুনর্মিলনী অনুষ্ঠানে আবেগ-আনন্দমাখা স্মৃতি কথা ব্যক্ত করেন প্রবীন-নবীন ছাত্রলীগ সদস্যরা। উপস্থিত সকলেই নিজেদের আবেগ-অনুভূতি একে-অপরের কাছে শেয়ার করেন।

 

আশির দশকের ছাত্রলীগ নেতা বর্তমানে খাগড়াছড়ির একটি বেসরকারি হাই স্কুলের শিক্ষক জগদীশ সরকার চম্পকের সভাপতিত্বে পুনর্মিলনী অনুষ্ঠানের প্রারম্ভে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও রামগড়ে আওয়ামীলীগের প্রতিষ্ঠাতা ও মহান মুক্তিযুদ্ধের সংগঠক সুলতান আহমেদকে গভীর শ্রদ্ধাভরে স্মরণ করা হয়। এছাড়া রামগড়ের আওয়ামীলীগ ও ছাত্রলীগের প্রয়াত সদস্যদের আত্মার শান্তি কামনায় এক মিনিট নীরবতা পালন করা হয়।

অনুষ্ঠানে সাংগঠনিক স্মৃতিচারণ করেন, চাইথোয়াই অং চৌধুরি( ক্যজাই), অংপ্রু মারমা(কালা), বিশ্বজীৎ বড়ুয়া(বাপ্পি), এডভোকেট হেমন্ত ত্রিপুরা, জগতালো চাকমা, আনন্দ মোহন বৈষ্ণব, বিক্রম কিশোর ত্রিপুরা, উজ্জ্বল, ভবতোষ ভৌমিক, মো. শাহ আলম, জয়নাল আবেদীন, আব্দুল মমিন মজুমদার, মো. সালাহ উদ্দিন সুমন, মো. দিদারুল আলম, দেবব্রত শর্মা দেবু, মো. জসিম উদ্দিন চৌধুরি, নুরুল আলম জিকু, ফারুক আহমেদ।

নবীনদের মধ্যে আনোয়ার জাহিদ ছোটন ও আনোয়ার হোসেন চৌধুরি বক্তব্য দেন। এছাড়া সাংবাদিক শুভাশীষ দাশ ও মো. নিজাম উদ্দিন লাভলু বক্তব্য রাখেন।অনুষ্ঠানে প্রবীন ও নবীন ছাত্রলীগের সদস্যরা উপস্থিত ছিলেন। বক্তারা জাতির জনকের স্বপ্ন সোনার বাংলা বিনির্মাণ এবং বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভিশন ‘স্মার্ট বাংলাদেশ’ গঠনে স্ব-স্ব অবস্থান থেকে ভুমিকা রাখতে দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

One response to “নব্বই দশকের জগতালো চাকমার উদ্যোগে রামগড়ে প্রবীণ-নবীন ছাত্রলীগের পুনর্মিলন অনুষ্ঠান অনুষ্ঠিত হলো”

  1. bhuluyanews says:

    সবার উদ্দেশ্যে বক্তব্য রাখছেন সবার প্রিয় মানুষ জগতলো চাকমা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
© All rights reserved © 2023 Dailyekusheysangbad.com
Desing & Developed BYServerNeed.com