1. Armanch88@gmail.com : md arman : md arman
  2. res_242629@yahoo.com : Babu Rony : Babu Rony
  3. abdulbased007@gmail.com : Abdul Baset : Abdul Baset
  4. dailyekusheysangbad01@gmail.com : bhuluyanews :
  5. ripon.ashulia@gmail.com : MD Ripon Miah : MD Ripon Miah
  6. icca.gure@gmail.com : Md Deloar Hossen sumon : Md Deloar Hossen sumon
  7. zohurulislam7@gmail.com : Zahurul Islam : Zahurul Islam
May 20, 2024, 12:09 pm
Title :
মিরপুরে ভবন নির্মাণে বিকট শব্দে কাঁপছে আশেপাশের ভবন এবং ভবনে ধরছে ফাটল নব্বই দশকের জগতালো চাকমার উদ্যোগে রামগড়ে প্রবীণ-নবীন ছাত্রলীগের পুনর্মিলন অনুষ্ঠান অনুষ্ঠিত হলো আজ ন্যাশনাল হোটেল এন্ড ট্যুরিজ্‌ম ট্রেনিং ইনস্টিটিউটের হেড অফ ডিপার্টমেন্ট জাহিদা বেগমের শুভ জন্মদিন। বাংলাদেশ কারাতে ফেডারেশনের সহ-সভাপতির পদ হতে অব্যাহতির উপর স্থিতাবস্থা শের-ই-বাংলা এ.কে ফজলুল হক এর ১৫০ তম জন্মজয়ন্তী উপলক্ষে “শেরে বাংলা কর্মময় জীবন শীর্ষক আলোচনা সভা,,ও অ্যাওয়ার্ড প্রদান ২০২৩ দর্শকশ্রোতারাই সব শিল্পীদের শক্তির উৎস: মায়িশা শান্তা। বেলকুচিতে সুবিধা বঞ্চিত শিক্ষার্থীদের মাঝে নগদ অর্থ বিতরণ বেলকুচিতে কৃষকদের মাঝে মাসকলাই বীজ ও সার বিতরণ বেলকুচিতে দুর্গা পূজা মন্ডপ প্রতিনিধিদের সাথে মতবিনিময় বেলকুচিতে ডেঙ্গু আক্রান্তে শিক্ষার্থীর মৃত্যু

সুষ্ঠু নির্বাচন না হলে ভিসানীতি নয় অন্য নীতিতেও নিষেধাজ্ঞা আসবে -সিরাজগঞ্জে মির্জা ফখরুল

  • আপডেটের সময় : Friday, June 16, 2023
  • 225 জন দেখেছে

জহুরুল ইসলাম, স্টাফ রিপোর্টার:

আওয়ামী লীগ সরকার শুধু ভোট চোরের সরকার নয় দেশের সকল ক্ষেত্রেই তারা চুরি করছে। তাদের এই ভোট চুরি ও নির্বিচারে হত্যার কারণে আমেরিকা আজ নিষেধাজ্ঞা দিচ্ছেন। আগামীতে ভোট সুষ্ঠু না হলে তারা আর আমেরিকাতে ডুকতে পারবে না। আরো কোঠোর নিতি আসবে। তাই এবার আওয়ামী লীগের ভোট চুরি বন্ধে রাজপথে নেতাকর্মীকে থাকতে উদাত্ত আহ্বান জানান তিনি। তিনি বলেন, অন্যয় ভাবে ফরমায়েশের রায়ে আজ ইকবাল হাসান মাহমুদ টুকু ও আমান উল্লাহ আমানকে সাজা দেওয়া হয়েছে। আমরা এর তীব্র নিন্দা জানাই। শুক্রবার বিকালে সিরাজগঞ্জ পৌর এলাকার ইসলামিয়া সরকারি কলেজ মাঠে বেগম খালেদা জিয়ার মুক্তি, সাবেক মন্ত্রী ও বিএনপির জাতীয় স্থায়ী কমিটির সদস্য ইকবাল হাসান মাহমুদ টুকু এবং ডাকসুর সাবেক ভিপি ও ঢাকা মহানগর বিএনপি’র আহবায়ক আমান উল্লাহ আমানের বিরুদ্ধে মিথ্যা বানোয়াট, ভিত্তিহীন ও ফরমায়েশ রায় বাতিলের প্রতিবাদে গণসমাবেশে একথা বলেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

তিনি আরো বলেন, আজ শুধু ভিসা নীতিতে আমেরিকা থেকে নিষেধাজ্ঞা এসেছে। আগামীতে সুষ্ঠ ভোট না হলে ব্যবসা-বাণিজ্য থেকে সকল ক্ষেত্রে আমেরিকায় প্রবেশাধিকার তাদের বন্ধ করে দেওয়া হবে। এসময় তিনি বলেন, এই এই সরকারের অধীনে একটি অবাধ ও সুষ্ঠু নির্বাচন সম্ভব নয়। তাই বাংলাদেশের নির্বাচনকে অবাধ ও সুষ্ঠু করতে একটি নির্দলীয় তত্ত্বাবধায়ক সরকার প্রয়োজন। বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি আজ মাঠে নেমেছে তাদের অধিকার আদায় করেই তারা ঘরে ফিরবেন বলে জানান তিনি।

এসময় তিনি বলেন, বিদ্যুতের তৈরির জন্য কয়লা কেনার টাকা আমরা ঠিকই পরিশোধ করি কিন্তু এই সরকার হাজার হাজার কোটি টাকা বিদেশে পাচার করে আজ কয়লা কেনার টাকা বাকিতে ফেলে আজ বিদ্যুৎ নিয়ে জনগনের সাথে প্রতারনা করছে। আজ সাধারণ মানুষের জীবন নাভিশ্বাস হয়ে উঠেছে। এসময় তিনি প্রশাসনকে উদ্দেশ্য করে বলেন আওয়ামী লীগ সরকার এদেশের শেষ সরকার নয় আগামীতে এদেশে আরো সরকার গঠন হবে। তাই সকলকে তার নিজ নিজ জায়গা থেকে সঠিক দায়িত্ব পালন করার কথা বলেন তিনি। তিনি জানান, আগামী নির্বাচনের আগেই খালেদা জিয়ার মুক্তি, ইকবাল হাসান মাহমুদ টুকু ও আমান উল্লাহ আমানসহ জাতীয় নেতাদের বিরুদ্ধে দায়ের করা সকল ষড়যন্ত্রমূলক মামলা প্রত্যাহার করতে হবে।

সিরাজগঞ্জ জেলা বিএনপি’র সভাপতি রোমানা মাহমুদের সভাপতিত্বে গণসমাবেশে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন বিএনপির  কেন্দ্রীয় কমিটির রাজশাহী বিভাগের দায়িত্বপ্রাপ্ত সাংগঠনিক সম্পাদক এ্যাড. রুহুল কুদ্দুস তালুদার দুলু। তিনি তার বক্তব্যে বলেন, এই সরকারের সময় ফুরিয়ে এসেছে। আমাদের নেতা-কর্মীদের সোচ্চার হতে হবে বর্ডারে বর্ডারে পাহারা বসানো হবে যাতে এই স্বৈরাচারী সরকারের কেউ পালাতে না পারে।

বিএনপি’র কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও জেলা বিএনপি’র সাধারণ সম্পাদক সাইদুর রহমান বাচ্চুর সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় বিএনপি’র আন্তর্জাতিক বিষয়ক সহ-সম্পাদক ব্যারিস্টার রুমিন ফারহানা। এসময় আরো বক্তব্য রাখেন, কেন্দ্রীয় কমিটির সহ-প্রচার সম্পাদক আমিরুল ইসলাম খান আলিম সহ জেলা বিএনপির নেতৃবৃন্দ।

এর আগে গনসমাবেশে সফল করতে জেলার বিভিন্ন উপজেলা ও ইউনিটের নেতাকর্মীরা দলে দলে মিছিল নিয়ে সমাবেশ স্থলে উপস্থিত হয়।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
© All rights reserved © 2023 Dailyekusheysangbad.com
Desing & Developed BYServerNeed.com